খুব সহজে লিংক শেয়ার করে ২০/৩০ হাজার টাকা ইনকাম করুন।

হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি খুব ভালো আছেন। উপরের টাইটেল দেখে হইতো আপনি বুঝতে পারছেন আমি আজকে কি নিয়ে পোষ্ট করতেছি।

হ্যাঁ বন্ধুরা, খুব সহজে লিংক শেয়ার করে মাসে ২০/৩০ হাজার টাকা কিভাবে ইনকাম করা যায় এই কথা শুনে হয়তো আপনারা অবাক হচ্ছেন। যদি আপনি অবাক হয়ে থাকেন তাহলে এই টিউনটি পুরো পড়ুন তাহলে সব কিছু বুঝতে পারবেন।
এখানে আমি ধাপে ধাপে আপনাকে শিখিয়ে/দেখিয়ে দিবো কীভাবে লিংক শেয়ার করবেন এবং কিভাবে ইনকাম করবেন।

প্রথমে বলে রাখা ভালো যে, লিংক শেয়ার বা শরট লিংক কী? এবং এটা কিভাবে কাজ করে? আসলে লিংক শেয়ার বলতে, আপনার কোন সাইট এর লিংক বা আপনার ইউটিউব ভিডিও এর লিংক বা অন্য যে কোন লিংক যেটা বিশেষ কিছু সাইটে শর্ট লিংক করে কোথাও শেয়ার করলে এবং ওই শেয়ার করা লিংকে কোন ভিজিটর ক্লিক করবে তখন আপনার একাউন্ট কিছু এমাউন্ট যোগ হবে। এটাই হল লিংক শেয়ার করে টাকা ইনকাম করা।

উদাহরনঃ mysite. com/file/178 এটা আমার সাইট এর লিংক, এখন আমি এই লিংকটি নিচে দেওয়া লিংক থেকে শর্ট লিংক করে আমার বন্ধুকে দিলাম। shortlink. com/TrD63grey এই রকম।

এখন আমার বন্ধু আমার দেওয়া শর্ট লিংকে ক্লিক করল এবং আমার আসল লিংকে প্রবেশ করলো। এখন আমার বন্ধু আমার আসল লঙ্কে যাবার সময় যে এড দেখতে পেলো ঐ এড থেকে মূলত আপনি ইনকাম করতে পারবেন। উদাহরণ হিসাবে নিচের ছবিটি দেখুন।

আশা করি ভালো ভাবেই বুঝতে পেরেছেন কীভাবে এটা কাজ করে। তাহলে আসুন জেনে নিই টাকা দেই এমন কিছু শর্ট লিংক সাইট সম্পর্কে।

১। Uiz.io


Uiz.io এই সাইট টি অনেক পছন্দের একটি ওয়েবসাইট। এটি বিশ্বের সব চেয়ে বড় শর্টলিঙ্কের সাইট গুলোর মধ্যে একটি। এখানে মাত্র ৫ ডলার হলেই আপনি টাকা তুলতে পারবেন।
পেমেন্টঃ Paypal, PTC, Payer অথবা Web Monney তে নিতে পারবেন। তাছাড়া এই সাইট ১০% রেফারেন্স বোনাস দেয়।

২। ShrinkMe


ShrinkMe লিংক শেয়ার এর জন্য আরেক টি বেষ্ট একটি অয়েবসাইট। এখানে আপনি ১ হাজার ক্লিকে ২২০ ডলার পর্যন্ত পেতে পারেন। এই ওয়েবসাইটের সাপোর্ট টিম অনেক ভালো সার্ভিস দিয়ে থাকে। তাই কোন সমস্যা হলে তাদ্র সাপোর্ট এ কথা বলে সমাধান করে নিতে পারবেন।
পেমেন্টঃ এখানেও আপনার একাউন্টে ৫ ডলার হলে তুলে নিতে পারবেন। এছাড়া এখানে একাউন্ট খুল্লেই ফ্রিতে ১ ডলার পেয়ে যাবেন। তাহলে দেরি কেন এখানে ক্লিক করে এখুনি একাউন্ট খুলে নিন।

৩। Exe.io


Exe.io অনেকের পছন্দের সাইটের মগুলোর মধ্যে একটি হল এই সাইট। যদিও এই সাইট কাট ইউ আর এল নামে ছিলো। কিন্তু তারা অসাধারণ সার্ভিস দেন। এখানে ৪ ডলার হলেই ৫ দিনের মধ্যেই টাকা তুলতে পারবেন। এবং এরা রেফারেল প্রোগ্রামে ২০% টাকা দিয়ে থাকে।
পেমেন্টঃ এখানে আপনি পেপাল বা স্কিল দিয়ে টাকা তুলতে পারবেন।

৪। ShrinkEarn


ShrinkEarn শর্টলিংক সাইট গুলার মধ্যে অনেক পুরাতন সাইট গুলার মধ্যে একটি হলো shrinkearn এখানে আপনি এক দিনের মধ্যেই পেমেন্ট পেয়ে যাবেন। এরা ১০০০ ক্লিকে আপ টু ২০০ ডলার পর্যন্ত দেয় ।
পেমেন্টঃ এখানে আপনি পেপাল স্কিল বা ব্যাংকে ট্রান্সফার করে টাকা তুলতে পারবেন।

৫। Al.ly


Al.ly উপরের সাইট গুলা থেকে এই সাইট একটু অন্যরকম। এই সাইটে দেশ অনুযায়ী রেইট প্রধান করে। এখানে আপনি ১ ডলার হলে উইথড্রো করতে পারবেন। এবং আপনি সহজে যদি ইনকাম করতে চান তাহলে এই সাইটের বিকল্প কিছু নাই।
পেমেন্টঃ এখানে আপনি পেপাল স্কিল বা ব্যাংকে ট্রান্সফার করে টাকা তুলতে পারবেন।

কীভাবে লিংক শর্ট করবেন?


আপনার যে কোন সাইট কিংবা অন্য যে কোন লিংক উপরের যে কোন সাইটে গেলেই একটি বক্স দেখতে পারবেন

এবং সেখানে লিংকটি দিলেই একটি শর্ট লিংক হয়ে যাবে এবং ঐ লিংক শেয়ার করে আয় করতে পারবেন।

কোথায় শেয়ার করবেন?
আপনার যদি কোন ওয়েবসাইট থাকে তাহলে আপনি সেখানে আপনি যদি কোন ফাইল শেয়ার করেন তাহলে ঐ ফাইলের লিংক শর্ট করে শেয়ার করতে পারেন। তাহলে আপনার ভিজিটর ডাউনলোড করতে যখন ঐ সাইটে যাবে তখন আপনি আয় করতে পারবেন। ফেসবুকে সরাসরি অনেক এড সাইটের লিংক সাপোর্ট করে না, তাই ফেসবুকে সরাসরি লিংক দেওয়া থেকে বিরত থাকুন।

কীভাবে ইনকাম বাড়াবেন?
ইনকাম কীভাবে বাড়াবেন, আপনি ভিবিন্ন ফোরামে এক্টিভ থাকতে পারেন, এবং উক্ত ফোরামে প্রশ্নের উত্তর দিন, নতুন পোস্ট করুন সেই পোস্টের সাথে লিংক এড করে দিন। মূলত এভাবে ইন্টারন্যাশনাল ভিজিটর দ্বারা ইনকাম দিগুন হয়।

শেষ কথাঃ আপনারা তো অনেক বিভিন্ন লিংক শেয়ার করেন বন্ধুবান্ধবদের সাথে, তাহলে এখন থেকে যেটাই শেয়ার করবেন সেটা যদি শর্ট লিংক করে শেয়ার করেন এবং এটা থেকে যদি ১ ডলার ও ইনকাম হয় খারাপ কী?

Related Posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *